বিশ্বনাথে ‘আইডিয়াল সমাজসেবা পরিষদ’র কমিটি গঠন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সমাজের গরিব, দুখি, মেহনতি মানুষের সেবার ব্রত নিয়ে ২০২০ সালের বিশ্বব্যাপী সংকটকালে গঠিত, সৃজনশীল তারুণ্যের শক্তিশালী প্লাটফর্ম সিলেটের বিশ্বনাথে ‘আইডিয়াল সমাজসেবা পরিষদ’র দ্বি-বার্ষিক কাউন্সিল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় অনুষ্টিত হয়েছে।

উপজেলার বন্ধুয়াস্হ পরিষদের অস্হায়ী কার্যালয়ে পরিষদের সাবেক সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য আব্দুর রব সরকারের সভাপতিত্বে ও সকল সদস্যের উপস্থিতিতে ওই কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়।

কাউন্সিল সভায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আব্দুর রব সরকার।
পরিষদের ২১ জন ভোটারের মধ্যে ভোট প্রয়োগের মাধ্যমে সভাপতি পদে সাবেক সিনিয়র সহ-সভাপতি ছালেহ আহমদ ১৭টি ভোট, সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান সিরাজী ১৭টি ভোট, সাংগঠনিক সম্পাদক পদে সাবেক সমাজকল্যাণ সম্পাদক আজাদ আহমদ ১৬টি ভোট এবং কোষাধ্যক্ষ পদে সাবেক দপ্তর সম্পাদক মো. আব্দুর রহিম ১৮টি ভোট পেয়ে নির্বাচিত হন।

নব নির্বাচিত চার দায়িত্বশীল কর্মকর্তা (ছালেহ আহমদ, ছাদিকুর রহমান, আজাদ আহমদ ও আব্দুর রহিম) এবং প্রধান নির্বাচন কমিশনারের যৌথ পরামর্শক্রমে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

পরিষদের অন্যান্য দায়িত্বশীলগণ হলেনঃ
সিনিয়র সহ সভাপতি মাওলানা রফিক আহমদ, সহ সভাপতি আব্দুল ওয়াহিদ জসিম, জাকির হোসেন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, হোসাইন আহমদ বিলাল, সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ, দপ্তর ও প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, সহ-দপ্তর ও প্রচার সম্পাদক আবুল হাসান, সমাজকল্যাণ সম্পাদক নাজিম উদ্দীন, সহ সমাজকল্যাণ সম্পাদক আবু তাহের, ছাত্রকল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক জুনায়েদ আহমদ জাকারিয়া, নির্বাহী সদস্য মাহদি বিন আব্দুল আহাদ, সুয়েব আহমদ, আব্দুল মতিন।

পরিশেষে সদস্যদের কাউন্সিল পরবর্তী মুক্ত আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। এতে একটি স্বাধীন, নিরপেক্ষ ও পূর্ণ গণতান্ত্রিক পরিবেশে ভোটগ্রহণ, ভোট গণনা, ফলাফল ঘোষণাসহ চমৎকার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন আয়োজন করায় আহবায়ক কমিটির ভূয়সী প্রশংসা করেন উপস্থিত ভোটারগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *