বিশ্বনাথে আতাপুর হাজরাই শাখা তালামিযের কমিটি, সভাপতি জাবের, সম্পাদক হাসান

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেটের বিশ্বনাথ উত্তর উপজেলার আওতাধীন লামাকাজী ইউনিয়নের আতাপুর হাজরাই আঞ্চলিক শাখার ২০২২-২৩ সেশনের কাউন্সিল শুক্রবার ২৩ সেপ্টেম্বর বাদ আসর আতাপুর হাজরাই জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ও অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সাধারণ সম্পাদক মো. আল আমিন সুমন।

সংযুক্ত আরব আমিরাত আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক হাফিজ আশরাফ আলীর সভাপতিত্বে ও অত্র শাখার সাবেক সভাপতি জুয়েল আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের প্রশিক্ষণ সম্পাদক মো. হাবিবুর রহমান, আতাপুর হাজরাই জামে মসজিদের ইমাম ও খতিব কবি মাওলানা ফারুক মাহদী।

শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন শাখার সহ প্রশিক্ষণ সম্পাদক হাফিজ ইসহাক আহমদ মুবিন।
এসময় উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন মিজান, এলাকার মুরব্বিয়ান, যুবক সহ প্রমুখ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে জাবের আহমদকে সভাপতি, মো. আব্দুল আজিজ হাসানকে সাধারণ সম্পাদক ও মো. আব্দুল আওয়াল আল আমিনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ট আতাপুর হাজরাই আঞ্চলিক শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেনঃ
সহ সভাপতি সুলতান আহমদ, সহ সাধারণ সম্পাদক মো. ছাদিকুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মো. নাঈম উদ্দিন (১), অর্থ সম্পাদক জুবায়ের আহমদ, প্রচার সম্পাদক মো. সমরাজ আলী, সহ প্রচার সম্পাদক মো. আব্দুল ওয়াহিদ, অফিস সম্পাদক হাসান আহমদ, সহ অফিস সম্পাদক রাশেল আহমদ, প্রশিক্ষণ সম্পাদক আহমদ মুসা, সহ প্রশিক্ষণ সম্পাদক হাফিজ ইসহাক আহমদ মুবিন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ফাহিম আহমদ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শাহরিয়া আহমদ নাঈম, আনসার হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাঈম উদ্দিন (২), সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য, মো. সাইফুল ইসলাম, মো. রায়হান আবেদীন, পাবেল আহমদ, নাঈম আহমদ (৩), মো. তাহমিদ আলী, মো. মঈন উদ্দিন, মো. রায়হান আহমদ, মো. জালাল উদ্দিন, মো. বায়েজিদ আলী ও মো. আইনুল উদ্দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *