বিশ্বনাথে আন-নিয়ামাহ উইমেন্স ট্রাস্ট ইউকের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার শিমুলতলাস্থ আন-নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে জামিয়া ইসলামিয়া হাজী আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসার ৩২০ পরিবারের সদস্যদের মধ্যে রমজান মাস উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২১ মার্চ) সকালে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন পৌর মেয়র মুহিবুর রহমান।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল হকের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু ও মাদ্রাসার শিক্ষা সচিব রেজাউল হক রাজু’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার উপদেষ্টা মন্ডলীর সদস্য আনোয়ার হোসেন।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইয়াহইয়া-আল-হোসাইন ও স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা সালিম আহমদ। অনুষ্ঠানে নাশিদ পরিবেশন করেন মাদ্রাসার শিক্ষার্থী সাজিদাহ বেগম, মাহিরা বেগম, আনিকা বেগম, সুমাইয়া বেগম, তানিয়া বেগম, তাহমিনা বেগম ও ক্বেরাত পরিবেশন করেন তাহমিনা বেগম।

উল্লেখ্য, বিশিষ্ঠ শিক্ষাবীদ, এম এ হাশেম বিএসসি প্রতিষ্ঠিত জামিয়া ইসলামিয়া হাজী আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসা ও জুলেখা মাদারিসুল উম্মাহাত (বয়স্ক) মহিলা মাদ্রাসার শিক্ষার্থী পরিবারের সদস্যদের মধ্যে আন-নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও আসন্ন রমজান মাস উপলক্ষে ৩২০ জন শিক্ষার্থীর পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *