বিশ্বনাথে আব্দুছ ছাত্তার মহিলা মাদরাসায় ৯ প্রবাসী সংবর্ধিত

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথের শিমুলতলা গ্রামে বিশিষ্ঠ শিক্ষাবীদ আবুল হাশেম বিএসসি’র প্রতিষ্ঠিত আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসায় শনিবার (১৪ সেপ্টেম্বর) আন-নিয়ামাহ ট্রাস্টের উদ্যোগে ৯ যুক্তরাজ্য প্রবাসীকে মাদ্রাসার জুবায়দা-খায়রুন হলরুমে সংবর্ধনা দেয়া হয়েছে। মাদ্রাসার নায়েবে সদর, বিশিষ্ঠ শিক্ষানুরাগী আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক তজম্মুল আলী রাজু’র এবং মাদ্রাসার শিক্ষা সচিব রেজাউল হক রাজু’র যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার অনারারী পেট্রন ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক গোলজার খান, মাদ্রাসার রুম ডনার আলহাজ্ব হিরা মিয়া কামালী, মাদ্রাসার রুম ডনার আলহাজ্ব আব্দুল কাহার কামালী, মাদ্রাসার অনারারী পেট্রন শেখ হারুন রশীদ, মাদ্রাসার অনারারী পেট্রন শানুর আলী, আন-নিয়ামাহ ট্রাস্ট ইউকের উপদেষ্ঠা কমিটির সদস্য সেবুল মিয়া, মাদ্রাসার অনারারী ট্রাস্টি শেখ আমিনুর রশীদ, মাদ্রাসার রুম ডনার মিসেস নিরুফা কামালী, মাদ্রাসার অনারারী ট্রাস্টি মিসেস কমলা বিবি। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার রাখেন নায়েবে মুহতামিম মাওলানা সালিম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, মাদ্রাসার সেক্রেটারী আকবর হোসেন কিসমত, ট্রেজারার হাজী আব্দুর রহমান, শিক্ষানুরাগী আব্দুল মছব্বির, আব্দুল মানিক, ছাদ উদ্দিন, আমিনুর রহমান, শানুর মিয়া, মতছির আলী, শামছুল খান, কামাল হোসেন, জালাল উদ্দিন, হামিদুর রহমান, মনফর আলী, ফয়ছল আহমদ, ইজার আলী প্রমুখ।
সংবর্ধনা সভায় মাদ্রাসায় উন্নয়নের জন্য যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক গোলজার খান ১ লাখ টাকার অনুদান প্রদানের প্রতিশ্রতি দেন। এসময় তিনি সব সময় মাদ্রাসায় সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসা কমিটির পক্ষ থেকে সকল সংবর্ধিত অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান ইভা। ইংরেজী সংগীত পরিবেশন করেন মাদ্রাসার শিক্ষার্থী সাজিদা বেগম ও মাহিরা বেগম। ৫টি হাদিস ইংরেজী ও বাংলা অর্থসহ পরিবেশন করেন মাদ্রাসার শিক্ষার্থী হুমায়রা বেগম, রেহা বেগম ও তাসনিয়া বেগম। ইংবেজীতে বক্তব্য দেন মাদ্রাসার শিক্ষার্থী জান্নাতুল পেরদৌস ফারিহা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *