বিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলায় বন্যাকবলিত আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত উপহার ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

সোমবার (৪ ঠা জুলাই) উপজেলার দশঘর ইউনিয়নের দুটি আশ্রয়ণ প্রকল্পে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মুশুর ডাল, ১ কেজি আয়োডিনযুক্ত লবন, ১ কেজি চিনি, মরিচের গুড়া ১শত গ্রাম, হলুদের গুড়া ২শত গ্রাম, ধনিয়ার গুড়া ১শত গ্রামসহ মোট ১৪.৪০ কেজি খাদ্যসামগ্রী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন।

এসময় উপস্হিত ছিলেন রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ শরীফ, আওয়ামী লীগ নেতা আব্দুল বাতিন, জামাল আহমদ, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়া, যুবলীগ নেতা ইশতিয়াক খান প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি বিশ্বনাথ উপজেলাবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সার্বিক সহযোগীতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার বরাদ্ধ পাওয়া প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী থেকে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি বন্যাকবলিত এলাকায় বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *