বিশ্বনাথে ‘উকিলীয়া স্টুডেন্ট ফোরাম’র কমিটি, সভাপতি বাদল, সম্পাদক রাশেল

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

শিক্ষা, সাহিত্য ও সুস্থ সংস্কৃতির বিকাশ এবং মেধাবী ও নৈতিকতা সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার প্রত্যয় নিয়ে গঠিত সিলেটের বিশ্বনাথে ‘উকিলীয়া স্টুডেন্ট ফোরাম’র কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) রাত ৯ টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের মির্জার গাঁও গ্রামস্হ ফোরামের কার্যালয়ে ২০২৩-২৪ সেশনের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্টিত হয়।

ফোরামের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মাওলানা আব্দুল বাকী এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় আমন্তিত অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাবেক সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া ও আবু জাফর হাবিব।
আরো উপস্হিত ছিলেন ফোরামের উপদেষ্টা মিজান আহমদ, কার্যকরী পরিষদের সাবেক সদস্য সুমন আহমদ, আশরাফুল ইসলাম, তামিম হোসাইন, হাফিজ আনছার, মুক্তাদির বিল্লাহ।
উপস্হিত সকলের তত্ত্বাবধানে সদস্যদের প্রত্যক্ষ ভোটে হাবিব মোহাম্মদ বাদলকে কার্যকরী কমিটির সভাপতি ও মুঃ রাশেল আগমদকে সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়।

উপস্হিত সদস্যদের মতামতের ভিত্তিতে সহ সভাপতি ইয়াকিন আহমদ, সহ সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম শিহাম, অফিস সম্পাদক নাবিল আহমদ, সহ অফিস সম্পাদক শাকিল আহমদ, সাকিবুল ইসলাম নিহাদ, অর্থ সম্পাদক আজির উদ্দিন, সহ অর্থ সম্পাদক নুবেদ হাসান, শিক্ষা সম্পাদক আলী আমজদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহদি হাসান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান , ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান রাফি, সহ ক্রীড়া সম্পাদক তাহমিদ, প্রচার সম্পাদক ফরহাদ হুসাইন, সহ প্রচার সম্পাদক ইয়াহইয়া আহমেদ দুলন, সাইদ আহমদ, সাহিত্য সম্পাদক আজহারুল ইসলাম সামি, সহ সাহিত্য সম্পাদক ইফতিকার ইফতি, ছাত্র কল্যাণ সম্পাদক তারেক আহমদ, সহ ছাত্র কল্যাণ সম্পাদক রিয়ান আহমেদ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আবু তাহমিদ শা’ন, সহ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আক্তার হুসাইনকে মনোনিত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *