বিশ্বনাথে উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২-এ ‘মা-শিশুর স্বাস্থ্য সেবা’ কার্যক্রমে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য ইউনিয়ন পরিষদ ক্যাটাগরিতে সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান’ নির্বাচিত হয়েছেন উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।

‘৮০০ কোটির পৃথিবী সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রানবন্ত ভবিষ্যৎ গড়ি’ প্রতিপাদ্য বিষয়ককে সামনে রেখে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা, র‌্যালী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদ ক্যাটাগরিতে উপজেলার ‘শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান’ ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার হাত থেকে তার (আলমগীর) পক্ষে ‘শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান’র পুরস্কার গ্রহন করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রায়।

এক প্রতিক্রিয়ায় বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর বলেন, ওই সফলতা আমার নয়, পুরো ইউনিয়নবাসীর। সকলের সমন্বিত প্রচেষ্ঠার ফলেই ওই সফলতা এসেছে। ভবিষ্যতে যাতে ওই সফলতা ধরে রাখা যায় সেজন্য আগামীতেও আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *