বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলার শ্রেষ্ট বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়ার ৫২ তম জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) বাদ যোহর উপজেলা জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নিজাম উদ্দিন। পরে উপস্থিত মুসল্লি ও গরীব মিসকিনদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, আমি উপজেলাবাসীর কল্যাণে আজীবন কাজ করতে চাই। যতদিন বেঁচে আছি আমি মানবকল্যাণে কাজ করব। তিনি এসময় উপজেলা ও প্রবাসীদের দোয়া কামনা করেন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, ওসি (তদন্ত) জাহিদুর রহমান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, মোহাম্মদ আসাদুজ্জামান, ইরন মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন, উপ-দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম-আহবায়ক মহব্বত আলী জাহান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল হোসেন, লামাকাজী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রব, প্রচার সম্পাদক মো. মুক্তার আলী, আওয়ামীলীগ নেতা চমক আলী মেম্বার, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি শহিদ খান আতা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন, ছাত্রলীগ নেতা রাজন মিয়া, সংগঠক শেখ কাওছার আলীসহ উপজেলা, পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *