বিশ্বনাথে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে ‘প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে উপজেলার রামপাশা ইউনিয়নের আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ১১ টায় বিদ্যালয়ের কনফারেন্স হলরুমে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ
আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতি শিক্ষার্থীদের ওই সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি ও ‘প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্টাতা দাদু ভাই ছইল মিয়া।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেন্টু আলীরের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক কাওছার উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাবেক সভাপতি আতিকুর রহমান আতিক, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা হোসাইন আহমদ চৌধুরী, গভর্নিংডির দাতা সদস্য ফখরুল ইসলাম, সদস্য পীর জিতু মিয়া, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আয়াজ আলী।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী তাহমীদ আহমদ, গীতা পাঠ করেন দিশা বিশ্বাস এবং স্বাগত বক্তব্য রাখেন ‘প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের সভাপতি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আহমদ আলী হিরন ও সাংগাঠনিক সম্পাদক সুরমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তাওহীদুর রহমান রুহিন, সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সম্পাদক তাছলিমা বেগম, সদস্য ওয়াহিদা আক্তার ডালিয়া, সোনিয়া আক্তার, সহকারী শিক্ষিকা নীলিমা তালুকদার, সিমা রাণী, তাহেরা বেগম, নাদিয়া আক্তার, মুকুন্দ লাল বিশ্বাস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *