বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও শাহিনা আক্তারের মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার বলেন, বিশ্বনাথের মানুষের কল্যাণে কাজ করতে এসেছি। যাতে করে এখান থেকে অন্যত্র চলে যাওয়ার পরও এলাকাবাসী আমাকে মনে রাখেন। আমি বিশ্বনাথকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে চাই। সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করতে চাই। আর তাই সকল ভালো কাজে সমাজের দর্পন সাংবাদিকদের সার্বিক সহযোগীতা আমার একান্ত প্রয়োজন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকারের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ জামাল মিয়া, কার্যনির্বাহী সদস্য কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সহ সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সুহেল, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, সদস্য জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সদস্য কামরুল আশিকী, উপ প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাদেক আলী প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *