বিশ্বনাথে ক্যামিকেল বিজ্ঞানী আমির আলী সংবর্ধিত

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে উপজেলার আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গভর্নিং বডির উদ্যোগে শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় যুক্তরাজ্য প্রবাসী ও ফার্মাসিউটিক্যালস সাইন টিষ্ট আলহাজ্ব আমির আলী এবং প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার (২০ মার্চ) সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গনে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, নিজের কর্মগুনেই মানুষ সমাজে প্রতিষ্ঠিত হয়। আর তাই গুণী ব্যক্তিকে সর্বক্ষেত্রে সম্মান প্রদর্শন করা উচিত। দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের জন্য শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হলে দেশ ও জাতি উপকৃত হবে। তাই শিক্ষার উন্নয়নের জন্য নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ রেন্টু আলীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক কাউছার উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ও ফার্মাসিউটিক্যালস সাইন টিষ্ট আলহাজ্ব আমির আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় গভর্ণিং বডির অভিভাবক সদস্য আতিকুর রহমান, সাবেক শিক্ষানুরাগী সদস্য হলি চাউল্ড স্কুলের পরিচালক শিক্ষানুরাগী আতিকুর রহমান আতিক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মোহাম্মদ তাহমিদ ও গীতা পাঠ করেন দিপা বিশ্বাস।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, শিক্ষানুরাগী ক্বারী মনছুর আহমদ, মাসুক মিয়া।
সংবর্ধনা ও আলোচনা সভা শেষে যুক্তরাজ্য প্রবাসী ও ফার্মাসিউটিক্যালস সাইন টিষ্ট আলহাজ্ব আমির আলী, ১২ জন মেধাবী শিক্ষার্থী, প্রাথমিকে বৃত্তি প্রাপ্ত ১৩ জন শিক্ষার্থী সম্মাননা স্মারক ও ও ৯২জন শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *