বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুন নূর বহিস্কার

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর’কে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। এসময় কেন তার বিরুদ্ধে দলীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে না, এই মর্মে আগামী ১৫ দিনের মধ্যে জবাব দেয়ার নির্দেশ দিতে হবে, অন্যতায় পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

শনিবার (১৪ অক্টোবর) রাতে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আব্দুন নূরকে দল থেকে বহিস্কারের আদেশ ও কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়।
আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আব্দুন নূর নিজে খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হওয়া সত্ত্বে গত ১৩ অক্টোবর দলছুট ও আওয়ামী লীগ বিদ্ধেষী তথাকথিত আওয়ামী লীগ নামধারী মেয়র মুহিবুর রহমান ‘নিজের নামীয় ফেসবুক পেইজ (আইডি)-এ আপনার নিজ (আব্দুন নূর) বাড়িতে আপনারই উপস্থিতিতে ও বক্তব্যের প্রেক্ষিতে খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের বিরুদ্ধে গঠনতন্ত্র বিরুধী বক্তব্য দিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র অমান্য করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। এর জন্য আপনাকে দল থেকে সাময়িক বহিস্কার ও কারণ দর্শনোর নোটিশ প্রদান করা হল।

এব্যাপারে অভিযুক্ত আব্দুন নুর এখনো আদেশের কপি পাননি দাবী করে বলেন, তার (নূর) নিজ বাড়িতে মেয়র মুহিবুর রহমানের ফেসবুক পেজে তিনি বলার কারণেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

আব্দুন নূরকে সাময়িক বহিস্কার ও শোকজ করার সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *