বিশ্বনাথে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক টুনু তালুকদার

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৭নং দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক এমআর টুনু তালুকদার।

রোববার (১৮ জুন) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে রিটার্ণিং কর্মকর্তা গোলাম সারওয়ারের কাছে কর্মী সমর্থকদের সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এসময় তার সহকর্মী বিশ্বনাথে কর্মরত তিন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনন্দ টিভিতে সিলেট ব্যুরো প্রধান টুনু তালুকদার দেওকলস ইউনিয়নের জগৎপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি ইউনিয়নের সাবেক মেম্বার ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি ছোট মিয়ার পুত্র। সাংবাদিক টুনু তালুকদার সিলেটের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন সিলেট জেলা প্রেস ক্লাব ও সিলেট ইমজার সদস্যের দায়িত্ব পালন করছেন।

এম আর টুনু তালুকদার বলেন, বিগত দুই বছর ধরে এলাকায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শেই চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তিনি বলেন, নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করাই হবে আমার মূল কাজ। এজন্য ইউনিয়নবাসীর দোয়া আর ভালবাসা চাই।

উল্লেখ্য, দেওকলস ইউনিয়নসহ বিশ্বনাথ উপজেলার ৫ ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ আগামী ১৭ জুলাই। এরপূর্বে মনোনয়নপত্র বাছাইয়ের হবে ১৯ জুন, প্রার্থীতা প্রত্যাহার ও প্রতীক বরাদ্ধ হবে ২৫ জুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *