বিশ্বনাথে ঢেউটিন ও গৃহমঞ্জুরী বিতরণ করলেন এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের ঘর-বাড়ী মেরামত ও পূণ:নির্মাণের জন্য মানবিক সহায়তা হিসেবে উপজেলা ও পৌর এলাকার প্রায় অর্ধ শতাধিক পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন ও গৃহমঞ্জুরী বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।
অনুষ্ঠানে প্রায় অর্ধশত পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে চেক এবং উপজেলার দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারের মাঝে ৫ বান্ডিল করে ঢেউটিন ও ১৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, সর্বক্ষেত্রে থাকা অনিয়ম-দুর্নীতি বন্ধ না হলে দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। সিন্ডিকেটের কারণে আজ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম আকাশচুম্বী। অসহায়-গরীব মানুষেরা কীভাবে যে বেঁচে আছেন তা একমাত্র আল্লাহ’ই জানেন। তিনি আরোও বলেন, আমরা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য মানুষকে কতই না প্রতিশ্রুতি দেই। কিন্তু বিজয়ী হওয়ার পর সেসব প্রতিশ্রুতির কথা ভুলে গিয়ে নিজের পকেটভারী করতে ব্যস্ত হই। অথচ দেশের মালিক যে জনগণ, সে কথাই সবাই ভুলে যাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, পৌর কাউন্সিলর জহুর আলী, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী।
এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *