বিশ্বনাথে দিন দুপুরে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল চুরি

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামন থেকে ছাত্রলীগ নেতা রাজন আলীর মোটরসাইকেল চুরি হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৪টায় এ ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতা রাজন আলী জানান, তার ব্যবহৃত ফ্যাশন প্রো (সিলেট হ ১৩-৯৬৯৯ ) মোটরসাইকেলটি প্রশাসনিক ভবনের নারিকেল গাছের পাশে রেখে উপজেলা পরিষদের অফিসে যান।
সেখানে গিয়ে তিনি কিছু সময় পর ডিংকি আনতে বাহিরে যান। বাহির থেকে এসে দেখেন তাঁর মোরসাইকেলটি চুরি হয়ে গেছে। ঘটনার পর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রাজন আলী উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। সে বিশ্বনাথ সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

এব্যাপারে থানার সেকেন্ড অফিসার এসআই রুমেন আহমদ বলেন, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ দেখে মোটরসাইকেল উদ্ধারের কাজ চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত সাংবাদিকদেরকে বলেন, মোটরসাইকেল চুরির বিষয়টি ওসি সাহেবকে বলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভিডিও ফুটেজ নিয়েছেন। ভিডিও ফুটেজের মাধ্যমে মোটরসাইকেল উদ্ধারের তৎপরতা চালছে।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, প্রশাসনিক ভবনের সামন থেকে মোটরসাইকেল চুরি করে কেউ রেহাই পাবে না। প্রশাসন বিষয়টি গুরুত্বসহকারে দেখছে এবং চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *