বিশ্বনাথে দুই পুত্রসহ চার জনের নির্যাতনে মায়ের মৃত্যুর অভিযোগ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ পৌর শহরের জানাইয়া গ্রামে দুই পুত্র, এক পুত্র বধু ও এক নাতি বউয়ের নির্যাতনে মায়ের মৃত্যুর অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ করেছেন নিহতের অপর পুত্র আশিক মিয়া (৩৬)। আশিক পৌর এলাকার জানাইয়া গ্রামের মৃত রহিম উল্লার পুত্র।

থানায় দায়ের করা আশিক মিয়ার লিখিত অভিযোগের অভিযুক্তরা হলেন- মৃত রহিম উল্লার পুত্র রফিক আলী (৪৫), শফিক আলী (৫০), রফিক আলীর স্ত্রী তেরাবান বিবি (৪০) ও জাবেদ মিয়ার স্ত্রী রুমি বেগম (১৯)।

আশিক মিয়া তার অভিযোগে উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে বিবাদীদের সাথে বাড়ির রাস্তা নিয়ে তার বিরোধ চলে আসছে। ফলে তিনি প্রায় ৮ মাস পূর্বে তার (আশিক) অংশের ভিটামাটি বিক্রয় করে অন্যত্র চলে যান। আর তার মা চন্দ্রবান বিবি (৭৫) এর অংশের সম্পদের লোভে বিবাদীরা তার (আশিক) মাকে তাদের কাছে রেখে দেন। কিন্তু গত ১৭ জুন বিবাদীরা একজোট হয়ে তার মা চন্দ্রবান বিবিকে অভিযুক্ত রফিক আলীর বসতঘরের বাতরুমে ঢুকিয়ে নির্যাতন করে গুরুত্বর জখম করে বিনা চিকিৎসায় বাড়িতে রেখে দেয়। এসংবাদ পেয়ে বাদী বিষয়টি নিয়ে বাড়ির লোকজনের সাথে আলাপ-আলোচনা করিলে ঘটনার ৪দিন পর বিবাদীরা চন্দ্রবান বিবিকে সিলেটের একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসকরা বাদীর মায়ের শারীরিক অবস্থা বিবেচনা করে আইসিইউর ব্যবস্থা করার কথা বলিলে বিবাদীগণ দায়সারা চিকিৎসা করে তাকে (চন্দ্রবান) বাড়িতে নিয়ে আসে। এরপর ২৫ জুন বাদীর মা চন্দ্রবান বিবি মৃত্যু বরণ করেন।

এব্যাপারে প্রধান অভিযুক্ত রফিক আলী তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবি করে বলেন, দীর্ঘদিন ধরে বাদী পক্ষের সাথে আমাদের ভূমি নিয়ে বিরোধ চলে আসছে। কিছু দিন পূর্বে মা বার্ধক্য জনিত কারণে অসুস্থ হয়ে মারা যান। কিন্তু এই সুযোগে বাদী তার অসৎ উদ্দেশ্য হাসিল করতে চাইছে।
জানতে চাইলে তদন্তকারি কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই জাকির হোসেন বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *