বিশ্বনাথে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী সংবর্ধিত

সিলেট

স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, অবহেলিত ও বঞ্চিত মানুষের উন্নয়ন কবর আগ্রাধিকার ভিত্তিতে। সুন্দরভাবে উপজেলা পরিষদ পরিচালিত করতে যা যা করার দরকার সব কিছুই করব। এতে আমি সবার সার্বিক সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, বিগত দিনেও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলাম। সাধ্যমত মানুষের কাজ করার চেষ্ঠা করেছি। এবার আরো ভাল করার চেষ্ঠা অব্যাহত রাখব। ভাল কাজ করে আমি মানুষের হৃদয়ে স্থান করে নিব ইনশাআল্লাহ।

সোমবার (২০ মে) সন্ধ্যায় বিশ্বনাথ সদর ইউনিয়নের নতুরবাজার (কাইয়া-খাইড়) বাজারে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডবাসি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সংগঠক আক্তার মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, ইউপি সদস্য আঙ্গুর আলী, সংগঠক আব্দুল কালাম, রাসেল আহমদ।
এসময় যুক্তরাজ্য প্রবাসী নুর মিয়া, ব্যবসায়ী আঙ্গুর মিয়া, সংগঠক আব্দুস সালাম, মামুন আহমদ কপি, সেবুল মিয়া, জাহাঙ্গীর হোসেন, নজরুল ইসলাম, অলি আহমদসহ বিভিন্নশ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভা শেষে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডবাসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *