বিশ্বনাথে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)র সভা অনুষ্টিত

সিলেট

স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে সর্বদলীয় সম্প্রীতির পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজির) উদ্যোগে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান, রাজনীতিক নেতৃবৃন্দ ও স্থানীয় পৌরসভার ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে উপজেলা পরিষদের কনফারেন্স হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুহেল আহমদ চৌধুরী বলেন সঠিক সময়ে সুন্দর বিষয়ের উপর মতবিনিময় আয়োজন করায় বিশ্বনাথ উপজেলা পরিষদের পক্ষ থেকে পিএফজিকে ধন্যবাদ জানাই। আপনারা যে লক্ষ্যে কাজ করছেন, আমরাও সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। পিএফজির উদ্যোগ সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি‘ সবার প্রচেষ্ঠায় এগিয়ে যাক এটাই প্রত্যাশা করি।

পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিএফজির সিনিয়র সদস্য আলতার হোসেনের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি পিএফজির উপজেলা অ্যাম্বাসেডর তজম্মুল আলী রাজু ও সমন্ময়কারী সাংবাদিক বদরুল ইসলাম মহসিন এর যৌথ পরিচালনায় সভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ মো. আরব খান, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সভাপতি ও পিএফজির সিনিয়র সদস্য অধ্যাপক আবুল বাশার মো. ফারুক, বিশ্বনাথ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পিএফজির সিনিয়র সদস্য অধ্যাপক আফিয়া রশিদ।

মতবিনিময় সভায় এসময় উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুর রশিদ, আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গৌছ আলী, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিভাংশু গুন বিভু, দি হাঙ্গার প্রজেক্টের জেলার সমন্বয় মোজাম্মেল হক, উপজেলা গনফোরাম সভাপতি (একাংশ) তরিকুল ইসলাম, সদস্য আশিক আলী, বিশ্বনাথ পৌর কাউন্সিল (মহিলা) রাসনা বেগম, লাকি বেগম ও সাবিনা ইয়াসমিন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য সফিক আহমদ পিয়ার, মো. লুৎফুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শামীম আহমদ, পিএফজির সিনিয়র সদস্য হোসাইন আহমদ শাহীন, বিশ্বনাথ উপজেলা বিএনপির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুমিন কালু, রামপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. মাহতাব উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জামাল আহমদ, কৃষক দলের সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া, সংগঠক নোয়াব আলী, অজিত চন্দ্র দেব, মো. আবুল মতিন, আফিজ আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
অনুষ্ঠান শেষে পিএফজির পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *