বিশ্বনাথে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করলেন মেয়র প্রার্থী জালাল উদ্দিন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

উৎসবে পরিণত হয়েছে সিলেটের বিশ্বনাথ পৌর শহর। পৌর নির্বাচনকে ঘিরে মানুষের মধ্যে বিরাজ করছে আনন্দ-উচ্ছাস। নির্বাচনী প্রতিক পেয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলার প্রার্থীরা।

বুধবার (১৯ অক্টোবর) পৌর শহরে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক ২ বারের চেয়ারম্যান জালাল উদ্দিন মোটর শোভাযাত্রায় ‘হেঙ্গার প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন। এসময় তিনি চাদখোলা নোহা গাড়ী থেকে ভোটারদের সালাম জানান এবং হেঙ্গার প্রতিকে ভোট কামনা করেন।

মোটর শোভা যাত্রায় জালাল উদ্দিন পৌর শহরের পুরানবাজার থেকে গণসংয়োগ শুরু করে শহরের প্রধান প্রধান সড়কে গণসংয়োগ শেষে পুরানবাজারে এসে গণসংয়োগ শেষ করেন। এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী ২০১৯ সালের ২১ অক্টোবর প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় বিশ্বনাথ পৌরসভা হিসেবে অনুমোদন পাওয়া বিশ্বনাথ পৌরসভার মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল ৬ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ১০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর। ২রা নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) মাধ্যমে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *