বিশ্বনাথে পৌর আ’লীগ নেতা মো. দবির মিয়ার বোনের বিয়ে সম্পন্ন

সিলেট

স্টাফ রিপোর্টার::

সিলেটের বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. দবির মিয়ার বোনের বিবাহ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বাদ জুমা পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মিয়াজানের গাঁও গ্রামের সজিদ মিয়া ও সখফুল বিবি দম্পতির কন্যা মোছা. লুবনা বেগমের একই উপজেলার সদর ইউনিয়নের শাহজির গাঁও গ্রামের মনোফর আলী ও আফতারা বেগম দম্পতির ছেলে সুহেল মিয়ার সাথে ওই বিবাহ সম্পন্ন হয়।

বিবাহ অনুষ্ঠানে উভয় পরিবারের লোকজন ও আত্নীয় স্বজনসহ উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ ডিজিএম সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছইফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভাই সহ হাজার ও অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *