বিশ্বনাথে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন নুনু মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ উপহার হিসেবে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার প্রায় শতাধিক গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ‘১ বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা’ করে বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এস এম নুনু মিয়া।
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপির সার্বিক সহযোগিতায় ও উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়ার প্রচেষ্ঠায় পাওয়া ওই ঈদ উপহারের বিশেষ বরাদ্ধ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, উপজেলা পরিষদের যেসব বরাদ্ধ আসে তা পর্যাপ্ত নয়। এজন্য বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে আবেদন করে বিশেষ বরাদ্ধ আনতে হয়। তবুও সকলে বিশেষ বরাদ্ধ পান না। ত্রাণ প্রতিমন্ত্রী আমাকে বেশ স্নেহ করেন বলে এ বিশেষ বরাদ্ধ দিয়েছেন।
উপজেলা চেয়ারম্যান বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর থেকে প্রতিনিয়ত আপনাদের সুখে-দুখে পাশে দাড়ানোর চেষ্ঠা করছি। যতদিন বাঁচবো আমাদের সেবায় নিজেকে উৎসর্গ করে যাবো। বক্তব্যের শেষে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে ঘোষণা দেন। এজন্য তিনি বিশ্বনাথ ও ওসমানী নগরের সর্বস্তরের জনগনের সহযোগিতা চেয়েছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা জাহান সরকরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।

অনুষ্ঠানে এসময় উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সদস্য শেখ নূর, আশিক আলী, পৌর আওয়ামী লীগের সদস্য ফিরোজ খান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া বেগম, বিশ্বনাথ পৌরসভার কাউন্সিলর জহুর আলী, মোহাম্মদ সুমন, উপজেলা যুবলীগ নেতা রুহেল খান, সুহেল আহমদ তালুকদার, তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালিক সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *