বিশ্বনাথে প্রধানমন্ত্রীর উপহার ঢেউটিনের সাথে নগদ অর্থের চ্যাক বিতরন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি (১ বান ঢেউটিন) ও নগদ ৩ হাজার টাকা’ করে বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এস এম নুনু মিয়া।
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপির সার্বিক সহযোগিতায় ও উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়ার প্রচেষ্ঠায় পাওয়া ওই উপহারের বিশেষ বরাদ্ধ রোববার (২৫ জুন) দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের রুমের সামনে প্রথম ধাপে ১০০ শত পরিবারের সদস্যদের মাঝে নগদ তিন হাজার টাকার চ্যাক হস্তান্তর করেন এসএম নুনু মিয়া।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, উপজেলা পরিষদের যেসব বরাদ্ধ আসে তা পর্যাপ্ত নয়। এজন্য বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে আবেদন করে বিশেষ বরাদ্ধ আনতে হয়। তবুও সকলে বিশেষ বরাদ্ধ পান না। ত্রাণ প্রতিমন্ত্রী আমাকে বেশ স্নেহ করেন বলে এ বিশেষ বরাদ্ধ দিয়েছেন।
উপজেলা চেয়ারম্যান আরো বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর থেকে প্রতিনিয়ত আপনাদের সুখে-দুখে পাশে দাড়ানোর চেষ্ঠা করছি। যতদিন বাঁচবো আমাদের সেবায় নিজেকে উৎসর্গ করে যাবো।

উল্লেখ্যঃ গত ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা জাহান সরকরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সদস্য শেখ নূর, আশিক আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য ফিরোজ খান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া বেগম, বিশ্বনাথ পৌরসভার কাউন্সিলর জহুর আলী, মোহাম্মদ সুমন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, উপজেলা যুবলীগ নেতা রুহেল খান, সুহেল আহমদ তালুকদার, তাজুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালিক সুমন সহ আরো প্রমুখ নেতাকর্মীদের উপস্হিতিতে শতাধিক পরিবারের সদস্যদের মাঝে আনুষ্ঠানিকভাবে ঈদ উপহারের বিশেষ বরাদ্দের ঢেউটিন বিতরণ করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *