বিশ্বনাথে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। উন্নয়নের সুফল ও পাচ্ছে জনগণ। এ উন্নয়নের লক্ষ্যে যাত্রা কারো মিথ্যাচারে থেমে থাকবে না বলে মন্তব্য করেছেন তিনি। শেখ হাসিনার হাত ধরেই আজ বাংলাদেশে উন্নয়ন এসেছে। নতুন প্রজন্মকে এ উন্নয়নের যাত্রায় শামিল করতে হবে। দেশে সামাজিক নিরাপত্তার ক্ষেত্র ও বাড়ানো হয়েছে।
তিনি আরও বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। কৃষকের উন্নয়নে সরকার নানা পদক্ষেপ নিয়েছে। ৭০ ভাগ ভর্তুকিসহ সার, বীজ, বিদ্যুৎ কোনো কিছুর অভাব কৃষকের নেই। কৃষক ধানের ন্যায্যমূল্য পাচ্ছেন। সেই সঙ্গে ভোক্তার কাছেও চাল যৌক্তিক মূল্যে পৌঁছে দেওয়া হচ্ছে।

শনিবার (২৪ জুন) সিলেটের বিশ্বনাথে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা পরিষদ চত্তরে ২০২২-২৩ অর্থ বছরে খরিফ-২/২০২৩-২৪ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলি বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুশরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায় এর পরিচালনায় অনুষ্ঠানে উপসহকারী কৃষি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *