বিশ্বনাথে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন নুনু মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেছে, খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল রাখে। সুস্থ রাখতে খেলাধলার কোন বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলায় উৎসাহ দিতে হবে। তিনি বুধবার (২০ জুলাই) সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের ধীতপুরস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টে ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গৌছ আলীর পরিচালনায় উদ্ভোধনী অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জামসেদুর রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, দশঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলা উদ্দিন, টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম, কালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাসসুদ্দিন আহমদ।

টুর্নামেন্টে পৃথকভাবে উপজেলা ও পৌর সভার ৯টি করে মোট ১৮টি দল অংশ গ্রহন করে। উদ্বোধনী খেলায়
বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদলপুর তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে এবং কালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বড় খুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে সিঙ্গেরকাছ ১ সরকারি প্রাথমিক বিদ্যালয় শুভ সুচনা করে।

এসময় অন্যানের মধ্যে উপস্হিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়া সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *