বিশ্বনাথে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ ও দোয়া অনুষ্টিত

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সেলাই মেশিন বিতরণ ও দোয়া অনুষ্টিত হয়েছে।

সোমবার ৮ আগস্ট দুপুর ১২ টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে দোয়া ও ১৪ জন বেকার যুবাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায় এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছইফুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বদরুন নাহার, বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের আহবায়ক আবদুল জলিল জালাল।
দোয়া পরিচালনা করেন মাওলানা লায়েক আহমদ নাঈম।

এসময় পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ বিশ্বনাথ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *