বিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়া

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলায় বন্যাকবলিত এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত উপহার ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ ও হস্তান্তর করা হয়েছে।

রববিার (৩রা জুলাই) বিশ্বনাথ সদর ও অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে ওই ত্রাণ সামগ্রী বিতরণ ও হস্তান্তর করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ ও হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।
বিতরণকৃত প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মুশুর ডাল, ১ কেজি আয়োডিনযুক্ত লবন, ১ কেজি চিনি, মরিচের গুড়া ১শত গ্রাম, হলুদের গুড়া ২শত গ্রাম, ধনিয়ার গুড়া ১শত গ্রামসহ মোট ১৪.৪০ কেজি খাদ্যসামগ্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শেখ মো. নুর মিয়া, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়াসহ উভয় ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি বিশ্বনাথ উপজেলাবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সার্বিক সহযোগীতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার বরাদ্ধ পাওয়া প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী থেকে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি বন্যাকবলিত এলাকায় বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *