বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ব্যারিষ্ঠার সুমনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ পৌর শহর এবং উপজেলার বিশ্বনাথ ও দৌলতপুর ইউনিয়নের বন্যার্ত ১৮১টি পরিবারের সদস্যদের মধ্যে দেশ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় ব্যারিষ্ঠার সৈয়দ সায়েদুল হক সুমনের পক্ষ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০) সকালে পৌর শহরের ডাক বাংলার সামনে ও বিশ্বনাথ ইউনিয়নের ধীরপুর গ্রামে ১০৬টি পরিবারের মধ্যে এবং দুপুরে দৌলতপুর ইউনিয়নের ৭৫টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক ইত্তেফাক’র দক্ষিণ সুরমা সংবাদদাতা আহসান হাবিব এবং বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য ও সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের একান্ত সহকারী অসিত রঞ্জন দেব’র ব্যবস্থাপনায় বিশ্বনাথ পৌর শহর ও ইউনিয়নের এবং সংগঠক তোফায়েল আহমদ তুহিনের ব্যবস্থাপনায় দৌলতপুর ইউনিয়নের ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য ও সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের একান্ত সহকারী অসিত রঞ্জন দেব, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সংগঠক জাহেদ আহমদ, তোফায়েল আহমদ তুহিন প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *