বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে ‘বঙ্গবন্ধু পেশাজিবী পরিষদ’র ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে ‘বঙ্গবন্ধু পেশাজিবী পরিষদ সিলেট বিভাগের পক্ষ থেকে বন্যার্ত অসহায় মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ৮ জুলাই বিকাল ৫ টায় মুন একাডেমীতে এলাকার ৭০ টি অসহায় পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন ও বক্তব্য রাখেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও গনফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপি।

বঙ্গবন্ধু পেশাজিবী পরিষদ সিলেট বিভাগের সভাপতি, লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুন একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি ও রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে ও ক্রীড়া সাংবাদিক মো. জুয়েল আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পেশাজিবী পরিষদ’র কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগের প্রধান কো-অর্ডিনেটর আনোয়ার উদ্দিন আহমদ রুনু।

এসময় উপস্হিত ছিলেন পরিষদের বিভাগীয় সাধারণ সম্পাদক রোটারিয়ান মামুনুর রশিদ মামুন, বিশ্বনাথ থানার এএসআই অমিত সিংহ, এমপির এপিএস অসিত রন্জন দে, লামাকাজী ইউপি সদস্য মো. লাল মিয়া লালু, সিলেট মৎসজিবী পরিষদের ত্রান বিষয়ক সম্পাদক শামসুল হক মোল্লা, বঙ্গবন্ধু পেশাজিবী পরিষদের বিভাগীয় ত্রান বিষয়ক সম্পাদক মো. এরশাদ মিয়া, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী, ছাত্রলীগের সহ সভাপতি মো. আব্দুল মুমিন সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *