বিশ্বনাথে মুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়া

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথে উপজেলা পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে প্রধানমন্ত্রী উপহারের ত্রাণ বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এগুলো বিতরণ করা হয়।
উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মিশন বাস্তবায়নে যদি আমার মৃত্যু হয়, আমি তা মেনে নেব। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বিশ্বনাথ উপজেলাবাসীর পাশে থাকব। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ঈদের পূর্বেই বিতরণ শেষ করেছি।

অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা শাহ আলম খোকন, সঞ্চিত আচার্য্য, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *