বিশ্বনাথে মেয়র প্রার্থী মুমিন খান মুন্নার বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ দায়ের

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক মুমিন খান মুন্না (প্রতীক মোবাইল ফোন)’র বিরুদ্ধে একটি চক্র মিথ্যা অপপ্রচার করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

চক্রটি মেয়র প্রার্থী মুন্নার উদ্যোগে তার নিজ বাড়িতে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) কম্বল বিতরণ করা হবে বলে টোকেন বানিয়ে তা জনসাধারণের মাঝে বিতরণ করছেন। এঘটনায় মেয়র প্রার্থী মুমিন খান মুন্না বুধবার (২৬ অক্টোবর) সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে মোবাইল ফোনের মার্কার প্রার্থী মুমিন খান মুন্না উল্লেখ করেছেন, বিশ্বনাথ পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী পৌর এলাকার শ্রীধরপুর গ্রামের মোজাহিদ খানের পুত্র ও মোবাইল ফোন মার্কার স্বতন্ত্র প্রার্থী মুমিন খান মুন্না (৪০) নামে পৌর এলাকায় অজ্ঞাতনামা লোকজন বিভিন্ন সময় অপপ্রচার করছেন। বুধবার সকাল সাড়ে ৮টায় ঘুম থেকে উঠে মুন্না দেখেন শ্রীধরপুরস্থ তার নিজ বাড়ির সামনে বিভিন্ন শ্রেণির লোকজন আসেন। লোকজনের নিকট তিনি তাদের আসার কারণ জানতে চাইলে আগত জনসাধারণ তাদের হাতে থাকা ‘মুমিন খান মুন্নার সৌজন্যে শীতবস্ত্র বিতরণের’ টোকেন পরিদর্শন করেন। কে বা কারা শীতবস্ত্রের টোকেন দিয়েছে জানতে চাইলে তারা বলেন ২-৩ দিন আগে ছোট ছোট ছেলেরা টোকেনগুলো বিতরণ করেছে।

এ ব্যাপারে মেয়র প্রার্থী মুমিন খান মুন্না বলেন, ‘কে বা কারা আমার নামে অপ্রপচার করছে। আমার নির্বাচনী প্রচারণায় বিঘ্ন ঘটানো এবং আমার মান-সম্মান ক্ষুন্ন করার জন্য কৌশল ব্যবহার করছে। এব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি এবং নির্বাচনের রিটার্নিং অফিসারকেও বিষয়টি অবহিত করেছি।’

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *