বিশ্বনাথে ‘মোক্তার আলী ফাউন্ডেশন’র পক্ষ থেকে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সমাজ সেবামুলক সামাজিক সংগঠন আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলার লামাকাজি ইউনিয়নের ছফির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী সামগ্রী বিতরণ করা হয়।
বিদ্যালয়ের সভাপতি মো. ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা তৃষ্ণা রাণী লস্কর এর পরিচালনায় শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য ও প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের সভাপতি আহমদ আলী হিরন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার আলী, দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তাওহীদুর রহমান রুহিন।

সভাপতির বক্তব্য, তিনি বলেন আলহাজ্ব মোক্তার আলী সমাজ সেবায় বিশ্বনাথ উপজেলার মধ্যে একটি অনন্য নিদর্শন স্হাপন করেছে।
মোক্তার আলী ফাউন্ডেশন এগিয়ে আসায় আমরা কৃতজ্ঞতা স্বীকার করছি, এরকম মহতি উদ্যোগকে আমরা স্বাগত জানাই, এবং বিশেষ করে আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোক্তার আলীকে আমাদের অত্র বিদ্যালয়ের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এরকম সমাজ সেবামূলক একটি ফাউন্ডেশনের কাজ আগামী প্রজন্মের জন্য একটি বড় উদাহরণ হয়ে থাকবে।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হেনা রাণী, অনন্যা নন্দী সুমী, লিটনসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *