বিশ্বনাথে রামসুন্দর বিদ্যালয়ে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং ২০২৩ সালের নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের বিদ্যালয় প্রাঙ্গনে ওই অনুষ্টান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আজিজ এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বজলুর রশিদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছইফুল হক, বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যাপক নেহারুন নেছা।

এসময় উপস্হিত ছিলেন আল হেরা শপিং সিটির এমডি আলহাজ্ব সিরাজ উদ্দিন, সিলেট আর্ক রিয়েল এস্টেট প্রাঃ লিঃ এর এমডি মোহাম্মদ মুনতাসির আলী, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *