বিশ্বনাথে সরকারি ভূমিতে অবৈধভাবে দোকানঘর নির্মান, ইউএনও বরাবরে অভিযোগ দায়ের

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে ‘সরকারি ১নং খতিয়ানের ভূমি’তে অবৈধভাবে দোকানঘর নির্মাণের অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মাঝগাঁও গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র ইলিয়াস আলী ওই লিখিত অভিযোগটি দায়ের করেন।

লিখিত অভিযোগে ইলিয়াস আলী উল্লেখ করেছেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ মৌজার, জেএল নং ৫২, বিএস নদী রকম ছাপা ১নং খতিয়ানের ১নং বিএস নং ২৭২০ দাগের ০.০৩ একর ভূমিতে মাঝগাঁও গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র এওবার আলী অবৈধভাবে দোকানঘর নির্মান করছেন। আর ইতিমধ্যে দোকানঘর নির্মানের জন্য ‘ইট, বালু, পাথর ও সিমেন্ট’সহ যাবতীয় নির্মাণ সামগ্রী তিনি (এওবার আলী) সেখানে এনে রেখে কাজ শুরু করেছেন। যদিও পুলিশের বাঁধার কারণে সাময়িকভাবে দোকানঘর নির্মাণ কাজ বন্ধ রয়েছে। তথাপি বর্ণিত সরকারি ভূমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ কাজ স্থায়ীভাবে বন্ধ করার জন্য প্রশাসন’সহ সরকারের সুদৃষ্টি কামনা করেছেন ইলিয়াস আলী।

লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার বলেন, তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *