বিশ্বনাথে ‘সানসাইন লার্নিং সেন্টারে’ এইচএসসি ও আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে ‘সানসাইন লার্নিং সেন্টারে’ ২০২৩ সালে এইচএসসি ও আলিম পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্টান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে লামাকাজী পয়েন্টস্হ জয়গুন নেছা কমপ্লেক্সে নিজস্ব হল রুমে ওই বিদায়ী অনুষ্টান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

ফতেহপুর কামিল মাদ্রাসার শিক্ষার্থী নাদিয়া বেগমের পবিত্র কোরআন তিলাওয়াত ও শিক্ষার্থী সজিব রায় এর গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেন্টারের পরিচালক আবু জাফর মো. হাবীব বলেন শিক্ষার্থীদের মধ্যে মেধা ও নৈতিকতায় সমন্বয় সাধন করে মেধাবী ও আদর্শ নাগরিক হিসাবে সমাজে গড়ে ওঠতে হবে। সানসাইন লার্নিং সেন্টার থেকে পরীক্ষায় অংশগ্রহন করছো ভাল ফলাফলের মাধ্যমে তোমাদের এই প্রতিষ্টানের সুনাম অক্ষুন্ন রাখতে হবে, তোমরা ভাল মানুষ হিসাবে গড়ে উঠার পিছনে তোমাদের মা-বাবা ও শিক্ষকদের অবদান অনস্বীকার্য তাই সকল শিক্ষকে সম্মান করবে।

প্রতিষ্টানের উপদেষ্টা অর্থনীতি প্রভাষক ইমরান আহমেদের সভাপতিত্বে ও প্রতিষ্টানের পরিচালক কিরণ দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানে লার্নিং সেন্টারের শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাছনিম জাহান, শ্যামলি আক্তার, মাছুমা বেগম, রায়হান আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *