বিশ্বনাথে সাবেক মন্ত্রীসহ ১০৮ জনের বিরুদ্ধে মামলা

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ পৌরশহরের আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী ও জামায়াত নেতা আমজদ আলীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীকে প্রধান আসামী করে ১০৮ জনের নাম উল্লেখ করে আজ বুধবার (২১ আগস্ট) বিশ্বনাথ থানায় মামলা করেন আমজদ আলী। মামলা নং ১২।

মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সাবেক ভাইস-চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ। এছাড়া বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী রয়েছেন বলে জানাগেছে।

মামলা দায়েরের বিষয়টি সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৪ঠা আগস্ট বিশ্বনাথ পৌর শহরের আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী ও জামায়াত নেতা আমজদ আলী নিজ বাড়ী থেকে ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে পৌরশহরের বাসিয়া সেতুর উপরে মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতাকমীরা আমজদ আলীর উপর অতর্কিত হামলা করে ও মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *