বিশ্বনাথে হাজরাই আতাপুর বিদ্যালয়ে ‘সেইভ দ্য চিল্ড্রেন’র শিক্ষা সামগ্রী বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

‘সেভ দ্য চিলড্রেন’ একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থা। এটি ১৯১৯ সালে প্রতিষ্ঠা করা হয়। ‘সেভ দ্য চিলড্রেন’ ১৯৭০ সাল থেকে বাংলাদেশে শিশুদের সহায়তা করে যাচ্ছে। ‘সেভ দ্য চিলড্রেন’ বর্তমানে ১২০ টি দেশে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে এবং এযাবত পর্যন্ত বিশ্বে ৫০ মিলিয়নের বেশি শিশুকে সহায়তা দিয়েছে। এই ধারাবাহিকতায় সিলেটের বিশ্বনাথ উপজেলার হাজরাই আতাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ‘আরডিআরএস’ বাংলাদেশ এর সহযোগিতায় উপজেলার লামাকাজী ইউনিয়নের ওই বিদ্যালয়ে ২১৪ জন শিক্ষার্থীদের মাঝে জনপ্রতি একটি করে স্কুল ব্যাগ, ছাতা, খাতা, পেন্সিল ও পানির বোতল বিতরণ করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

শিক্ষা সামগ্রী বিতরণের সময় উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্ধ্যা রাণী দাশ, মুরব্বি আফতাব আলী আফতর মেম্বার, মো. আব্দুল মতিন, ইউপি সদস্য মো. লাল মিয়া লালু মেম্বার, ম্যানেজিং কমিটির সদস্য মো. হাবিবুর রহমান মনু, বিদ্যালয়ের শিক্ষক মো. গৌছ আলী, নাজমা বেগম, জামিলা জাহান, সুনিয়া রাণী মালাকার সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *