বিশ্বনাথ এইড ইউকে’র বিনামূল্যে ইফতার বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ এইড ইউকে’র পক্ষ থেকে রোজাদারদের জন্য বিনামূল্যে ইফতার প্যাকেট বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এবার ১ম রমজান থেকে ৩০ রমজান পর্যন্ত ৩ হাজার ইফতার প্যাকেট ও ৩ হাজার বোতল মিনারেল ওয়াটার বিতরণ করা হবে। ২৪ মার্চ শুক্রবার এই ইফতার বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ও রেসকিউ লাইফ ফাউন্ডেশন, বিশ্বনাথ এর সার্বিক সহযোগিতায় রমজান মাসের ১ম রমজান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা, এমএ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা ও বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার এমএ মজনুর সৌজন্যে পৌর শহরের বাসিয়া সেতুর উপর ১০০ জন রোজাদারদের মধ্যে ১০০ প্যাকেট ইফতার ও ১০০ বোতল মিনারেল ওয়াটার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন ও বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে অনুষ্টিত ইফতার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মাওলানা শহীদুর রহমান, রেসকিউ লাইফ ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুহেব, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, সহ সাংগঠনিক সম্পাদক মো.মাহি আহমদ, বাপ্পি মালাকার, ইফতেখার হোসেন লিমন, রক্ত বিষয়ক সম্পাদক মো. সাগর আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত আল রাফি, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম জনি ও সদস্য জাকির আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *