বিশ্বনাথ পৌরনির্বাচন : শেষ মুহুর্তে নৌকার পক্ষে গণজোয়ার

সিলেট

সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে শেষ মূহুর্তে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ফারুক আহমদের নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সকল অভিমান ভুলে গিয়ে দলীয় নেতাকর্মীরাসহ মানুষ রাজপথে নেমে এসেছে। পৌরনির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে সোমবার নির্বাচনের শেষ জনসভায় স্বতঃস্ফুর্তভাবে উপস্থিত হয়ে ঐক্যের প্রমাণ করেছেন নেতাকর্মীরা। ওইদিন দুপুর থেকে নৌকা আর জয়বাংলা শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো পৌরশহর। ৫ ঘন্টাব্যাপী এ পথসভায় বক্তব্য রাখেন জেলা ও উপজেলার নেতাকর্মীরা। এর আগে ৯ ওয়ার্ড থেকে খন্ড খন্ডভাবে মিছিল এসে জনসমুদ্রে রূপান্তরিত হয় পৌরশহরের নতুন বাজারের রামপাশা রোডস্থ সভাস্থল।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

তিনি তার বক্তব্যে তিনি বলেন, দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। কিন্তু এমপি না থাকায় বিশ্বনাথে কাঙ্খিত উন্নয়ন হচ্ছে না। এবার উন্নয়নের সুযোগ এসেছে। তাই পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী ফারুক আহমকে বিজয়ী করলে কাঙ্খিত উন্নয়ন হবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়ন করছে। উন্নয়ন বঞ্চিত বিশ^নাথের উন্নয়ন চাইলে দলমত নির্বিশেষে আগামী ২ নভেম্বর নৌকায় ভোট দিয়ে ফারুক আহমদকে বিজয়ী কওে উন্নয়নের সুযোগ নিতে হবে। আর এসকল উন্নয়নের অশিংদার হবেন পৌরবাসী সবাই।

এসময় ভোট ও দোয়া চেয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায়  সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী,  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট রনজিত সরকার, প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, সদস্য এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর।

সভায় আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, আ‘লীগ নেতা শংকর চন্দ্র ধর, যুবলীগ নেতা আশিক আলী, সেচ্ছসেবকলীগ নেতা আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু ও সাধারণ সম্পাদক মোবারক হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *