বিশ্বনাথ পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর ফজর আলী সংবর্ধিত

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে ২নং ওয়ার্ডে নব-নির্বাচিত কাউন্সিলর ও বাস-মিনিবাস শ্রমিক সিলেট-জগন্নাথপুর-বিশ্বনাথ-বৈরাগী-লামাকাজী-টুকেরবাজার শাখার সভাপতি হাজী ফজর আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে পৌর শহরের ২নং ওয়ার্ডের নোয়াগাঁও গ্রামে যুক্তরাজ্য প্রবাসী আছকর আলীর বাড়িতে গ্রামবাসীর ও রাতে নতুন বাজার এলাকায় বাস-মিনিবাস শ্রমিক সিলেট-জগন্নাথপুর-বিশ্বনাথ-বৈরাগী-লামাকাজী-টুকেরবাজার শাখার শ্রমিক সংগঠনের উদ্যোগে পৃথকভাবে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানগুলোতে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন নব-নির্বাচিত কাউন্সিলর ও শ্রমিক নেতা হাজী ফজর আলী। তিনি বলেন, আমি জীবনে কখনও ঘুষ-দূর্নীতি-অনিয়মের সাথে আপোষ করিনি। শ্রমিক ভাইদের কিংবা ওয়ার্ডবাসীকে জিম্মি করে অর্থ আয়ের চিন্তা-ভাবনা কখনও করিনি বলেই শ্রমিক সংগঠনের ৬টি নির্বাচনে এবং ২নং ওয়ার্ডে বার বার আমাকে নির্বাচিত করেছেন সম্মানীত ভোটাররা। আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে যেনো বেঁচে থাকতে পারি আপনারা আমার জন্য সেই দোয়াই করবেন। আগামী ৫ বছরে আপনাদের সাথে নিয়েই আমি ওয়ার্ডের অসমাপ্ত কাজ সম্পন্ন করব।

পৌরসভার নোয়াগাঁও গ্রামে গ্রামবাসীর সংবর্ধনা অনুষ্ঠানে ক্রীড়া সংগঠক তাহিদ আলীর সভাপতিত্বে ও সংগঠক দিলোয়ার হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এলাকার মুরব্বী আরশ আলী, মঞ্জুর আলী, বাবুল মিয়া, সংগঠক সিরাজ আলী, সালমান আহমদ রব্বানী, আনছার আলী, তুরন মিয়া। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মরম আলী।

নতুন বাজার এলাকার শ্রমিকদের সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার মুরব্বী মঞ্জুর আলীর সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম মনিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বাস-মিনিবাস শ্রমিক সিলেট-জগন্নাথপুর-বিশ্বনাথ-বৈরাগী-লামাকাজী-টুকেরবাজার শাখার সাবেক সভাপতি তফুর আলী, শাহজাহান মিয়া। বক্তব্য রাখেন শ্রমিক নেতা আলী হোসেন, এস এম আনিসুর রহমান, জামাল উদ্দিন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুস সালাম।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী আকবর আলী, তহুর আলী, রহমত আলী, ফরিদ আলী, আবুল কালাম, শামিম মিয়া, মসাইদ আলী, মতছির আলী, ইশর্^াদ আলী, সফিক মিয়া, রুবেল আহমদ, ইংরেজ মিয়া, আকবর আলী, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি মরম জিন্না, বাস-মিনিবাস শ্রমিক সিলেট-জগন্নাথপুর-বিশ্বনাথ-বৈরাগী-লামাকাজী-টুকেরবাজার শাখার সহ সভাপতি সঞ্জু দেব, সাবেক সহ সভাপতি ইরন মিয়া, সহ সম্পাদক আব্দুস শহিদ, বর্তমান সাংগঠনিক সম্পাদক হারুন মিয়া, সহ সম্পাদক, আছলু মিয়া, কোষাধ্যক্ষ সুন্দর আলী, সদস্য আনোয়ার আলী, পানসুর আলী, আয়াছ আলী, বাবুল মিয়া, তেরার আলী, আলী হোসেন, ব্যবসায়ী তছলিম আলী, সালমান আহমদ রব্বানী, সিরাজ আলী প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *