বিশ্বনাথ পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা, মোটর শোভাযাত্রা-আনন্দ মিছিল

সিলেট

স্টাফ রিপোর্টার:

সাময়িক বরখাস্ত হওয়ার পর দেশের সর্বোচ্চ আদালতের রায়ে ‘স্ব-পদ’ ফিরে পাওয়া সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানকে বৃহস্পতিবার (৪ জুলাইল) বিকেল ৩টার দিকে রশিদপুর পয়েন্টে পৌরবাসীর উদ্যোগে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এরপর মেয়র মুহিবকে পৌরবাসী মোটর শোভাযাত্রার মাধ্যমে রশিদপুর পয়েন্ট থেকে বিশ্বনাথ পৌর শহরে  নিয়ে আসেন। এসময় পৌর মেয়র মুহিবুর রহমান একটি ছাদখোলা জীপে করে সড়কে দু’পাশে থাকা লোকজনকে হাতনেড়ে শুভেচ্ছা জানান।
বিশ্বনাথে আসার পর পৌর মেয়র মুহিবুর রহমান নিজের সমর্থকদের নিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিল শেষে নিজের বাসার সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন মেয়র মুহিব।

পথসভায় পৌর মেয়র মুহিবুর রহমান বলেন, পৌরসভার উন্নয়ন কাজকে বাঁধাগ্রস্থ করতে এবং উন্নয়নের টাকা ভাগ-ভটোয়ারা করে খাওয়ার জন্য একটি পক্ষ ষড়যন্ত্র করে মিথ্যা তথ্য দিয়ে তাদের পথ থেকে আমারে সরাতে চেয়ে ছিলো। কিন্তু আল্লাহর অশেষ করুণায় আমি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আপনাদের মাঝেই ফিরে এসেছি। এটি অসত্য ও দূর্নীতির বিরুদ্ধে সত্য ও ন্যায়ের বিজয় হয়েছে। তাই যারা দূর্নীতি করে, আমি তাদের পক্ষে নই। দূর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে আমার আন্দোলন চলছে, চলবে। আর পৌরবাসীকে সাথে নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বনাথের উন্নয়ন করেই যাব। সিলেটের মেয়র আনোয়ারুজ্জামানের নেতৃবৃন্দ বৃহত্তর সিলেট আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, তাই কেন্দ্র ছাড়া কাউকে বহিস্কার করার কক্ষমতা কারো নেউ।

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু’র পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-১ ফজর আলী, কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্চু, বারাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগ নেতা আজব আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রফিক আলী, প্রবীণ মুরব্বী ওয়ারিছ খান, যুবলীগ নেতা নাসির আহমদ, জমির আলী, সুজন আহমদ, সংগঠক আবুল মিয়া প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *