বিশ্বনাথ সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পলাশের মতবিনিময় সভা

সিলেট

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টার: সিলেট জেলার বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী মো. মুহি উদ্দিন পলাশ স্থানীয় এলাকাবাসীদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) একাভীম গহরপুর (মাস্টারবাড়ি) গ্রামে মুহি উদ্দিন পলাশের নিজ বাড়িতে এলাকাবাসীর ব্যানারে এই মতবিনিময় সভাটি অনুষ্টিত হয়।

এলাকার প্রবীণ মুরব্বি ও শালিস ব্যক্তিত্ব চন্দন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী মো. মুহি উদ্দিন পলাশ।
বক্তব্যে তিনি বলেন, ‘সার্বিক দিক থেকে বিশ্বনাথ ইউনিয়নবাসী উন্নয়ন বঞ্চিত। অবহেলিত এই ইউনিয়নবাসীর সেবা করতে আমি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে চাই। আমি নির্বাচিত হয়ে দল মতের উর্ধ্বে থেকে সকলকে সাথে নিয়ে বিশ্বনাথ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে চাই। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

ব্যাংকার নাজমুল ইসলামের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ হুসিয়ার আলী।
বক্তব্য রাখেন কুরুয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ধরণী কুমার চৌধুরী, সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, তফজ্জুল আলী, সাপ্তাহিক বিশ্বনাথ বার্তার সম্পাদক রোটারিয়ান মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ পুরানবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল মিয়া, যুক্তরাজ্যের রসডেল জামে মসজিদের সাধারণ সম্পাদক বশির আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, এলাকাবাসীর পক্ষ হতে বক্তব্য রাখেন নাছির আহমদ, কবির মিয়া, সায়েল আহমদ, খালিক মিয়া, মুজিব মিয়া, তৈমুছ আলী, আহাদ খান, সুরত খান, আব্দুল হান্নান, নেপুর আহমদ, হাজী তুয়ারিছ আলী, শাহীন মিয়া প্রমুখ।
সভায় এলাকার বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *