বিসিবিতে আসিফ মাহমুদ, সাথে ছিলেন তামিম ইকবাল

খেলাধুলা

সকাল থেকেই উত্তাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের আগমনের খবরে উত্তেজনা সৃষ্টি হয় ক্রিকেট পাড়ায়। সেই উত্তেজনা আরো বাড়ে হঠাৎ তামিম ইকবালের আগমনে। নানা গুঞ্জনে ভারি হয়ে উঠে সামাজিক যোগাযোগমাধ্যম। সরব জেগে উঠে শের-ই-বাংলা স্টেডিয়াম।

বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টার দায়িত্ব পাওয়া আসিফ মাহমুদ ভূঁইয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড কার্যালয় পরিদর্শনে আসেন আজ সোমবার। দুপুর ১টার দিকে বিসিবিতে পা রাখেন তিনি।

শেখ হাসিনা সরকার পতনের পর পালিয়েছেন তার ঘনিষ্ঠ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অন্য পরিচালকদের মাঝেও যারা আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন, তারাও আত্মগোপনে। এমতাবস্থায় স্বাভাবিকভাবেই অভিভাবকশূন্য হয়ে পড়েছে ক্রিকেট বোর্ড।

এমন অস্থিতিশীল অবস্থা থেকে বের হয়ে আসতে এর মাঝেই অন্তবর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা প্রাণ ফেরানোর চেষ্টা করছেন ক্রিকেটের। সেই ধারাবাহিকতায় আজ বিসিবি পরিদর্শনে আসেন আসিফ মাহমুদ। বোর্ড কর্তাদের মাঝে যারা ছিলেন, তাদের সাথে আলোচনায় বসেন তিনি।

অন্যদিকে হঠাৎ করেই বিসিবিতে আসেন তামিম ইকবাল। বেলা সাড়ে ১২টার দিকে পৌঁছান তিনি। তবে তার আসার নির্দিষ্ট কারণ জানা যায়নি। দীর্ঘ দিন ধরেই ক্রিকেট থেকে দূরে থাকা এই ব্যাটারের আগমন ঘিরে বেশ গুঞ্জন রটে ক্রিকেট পাড়ায়।

শোনা যায়, বিসিবির বড় কোনো পদে আদিষ্ট হতে পারেন তামিম। যদিও এখন পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে আসিফ মাহমুদের সাথে সাথেই ছিলেন তিনি। বোর্ড মিটিং থেকে শুরু করে স্টেডিয়াম পরিদর্শন, ক্রীড়া উপদেষ্টার পাশেই ছিলেন তামিম।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *