বৃদ্ধকে ‘মুরুব্বি, মুরুব্বি উঁহু’ বলায় ঝলসে দেওয়া হলো কিশোরীকে

জাতীয়
বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে আনোয়ারার জুঁইদণ্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ওয়াইজারো বাড়িতে এ ঘটনা ঘটে। তবে রোববার ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে মাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, কয়েকজন শিশু-কিশোরের সঙ্গে বুধবার বিকালে পপি নানাবাড়ির উঠানে খেলছিল। এ সময় এয়ার মোহাম্মদ (৬৫) নামের স্থানীয় এক বৃদ্ধকে দেখে খেলারত শিশু-কিশোরদের সবাই ‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ করে দুষ্টুমি শুরু করে। এয়ার মোহাম্মদ এতে ক্ষিপ্ত হলেও শিশু-কিশোরদের কিছু না বলে ঘরে ঢুকে যান। কিছুক্ষণ পর এয়ার মোহাম্মদের ছোট ভাই মৃত আবুল কালামের স্ত্রী সায়েরা খাতুন (৬০) গরম পানি নিয়ে উঠানে আসেন। একপর্যায়ে কিশোরী পপি আকতারের মাথায় গরম পানি ঢেলে দেন। এতে পপি আক্তার চিৎকার দিয়ে মাটিতে গড়াগড়ি শুরু করে। এলাকার লোকজন পপিকে প্রথমে বাড়ির পুকুরের পানিতে ভিজিয়ে আনোয়ারা হাসপাতালে নিয়ে যান। পরে শারীরিক অবস্থা শঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পপি আকতারের নানা আমির হোসেন বলেন, পপির মা-বাবা মারা গেছে। আমি ঘরে রেখে লালন-পালন করছিলাম। বাড়ির উঠানে বন্ধুদের সঙ্গে খেলার সময় আমার চাচাতো ভাই এয়ার মোহাম্মদের সঙ্গে নানা হিসেবে দুষ্টুমি করেছে। কিন্তু এরপর গরম পানি দিয়ে নাতিটিকে ঝলসে দেওয়া হলো।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের জানান, শিশুটি তার নানার বাড়িতে থাকতো এবং সকলের সহযোগিতায় দুঃখ কষ্টে জীবন অতিবাহিত করতো। এমন ঘটনা দুঃখজনক। সে এখনও চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আনোয়ারা থানার ওসি মনির হোসেন বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *