ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের আওতাধীন ৬নং ওয়ার্ড শাখার ২০২২-২৩ ইং সেশনের কাউন্সিল অধিবেশন সম্পন্ন –

মৌলভীবাজার

মোঃ রেজাউল ইসলাম শাফি কুলাউড়া প্রতিনিধি:

সভাপতি মোঃ সালেখ আহমদ ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ ছোয়াদ

উপমহাদেশের প্রখ্যাত বুযূর্গ শামসুল উলামা হযরত আল্লামা ছাহেব কিবলা ফুলতলী (রহ.) এর হাতে গড়া ইসলামী ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ৫নং ব্রাহ্মণবাজার ইউনিয়ন শাখার আওতাধীন ৬নং ওয়ার্ড শাখার ২০২২-২৩ইং সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

গত ২৬শে আগস্ট ২০২২ ইং শাখা সভাপতি মোঃ সালেখ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজু আহমদের পরিচালনায় কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সংগ্রামী সভাপতি ছাত্রনেতা মোঃ আশিদ আলী।

সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ছাত্রনেতা নোমান আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা হাঃ মিছবাউর রহমান, সহসাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মিছবাউজ্জামান ইমন।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মোঃ সালেখ আহমদ কে সভাপতি ও ইশতিয়াক আহমদ ছোয়াদ সাধারণ সম্পাদক এবং মোঃ শাহীদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৪৭ সদস্য বিশিষ্ট ২০২২-২৩ ইং সেশনের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি সাজু আহমদ, আব্বাস আলী, আরিফ হোসেন, আনিছুর রহমান আনিছ, জুয়েল আহমদ, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলম, সাব্বির আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, প্রচার সম্পাদক সিহাব আহমদ, সহ- প্রচার সম্পাদক সোয়েব আহমদ, অর্থ সম্পাদক খালেক আহমদ, অফিস সম্পাদক ফজলে রাব্বি , সহ অফিস সম্পাদক নাঈম আহমদ, রুহেল আহমদ, আমিনুল হক নুরুল, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাছিবুর রহমান, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাহাত আহমেদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুম আহমদ।

নির্বাহী সদস্য- সায়িম আহমদ, সোহান আহমদ, সাহেদ আহমদ, শিমুল, সোহান আহমদ শুভ, শরীফ হোসেন, রুমেল, আমিন, শাহাবুদ্দিন, রায়হান, শাহান, আসিফ আহমদ, শাকিল, শাকিব, শাহান আহমেদ, নাজিম, জিসান, শুভ, সলমান, সুজন, আলী হোসেন, রবিউল হাসান, সাইদুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *