ব্লাড ক্যান্সারে আক্রান্তের চিকিৎসায় আর্থিক সহায়তা দিলেন এসএম ইয়াকুব আলী

জাতীয়
 স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
যশোর জেলার মনিরামপুর উপজেলার পৌরশহরের দুর্গাপুর গ্রামের  দিনমজুর জাকির হোসেনের কন্যা
ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে যন্ত্রনায় কাতর মারিয়া(১০) এর পরিবারকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর -৫ মনিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এসএম
ইয়াকুব আলী।
আজ শুক্রবার (১৮ আগষ্ট)  বিকালে মেয়েটির বাড়িতে গিয়ে তার মা মরিয়ামের হাতে এসএম ইয়াকুব আলীর পক্ষ থেকে  চিকিৎসার জন্য আর্থিক অনুদান তুলে দেওয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল হোসেন, মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমন, সাংবাদিক তাজাম্মূল হুসাইন, রিপন হোসেন ও খালিদ হোসেন।
উল্লেখ্য মেয়েটি বেশ কিছু দিন যাবত দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে অবস্থান আছে।সমাজের সকল শ্রেণি পেশার মানুষের কাছে চিকিৎসার জন্য আর্থিক সহায়তায় জন্য আকুল আবেদন জানানো হয় পরিবারসহ স্থানীয় জনগণ। বিষয়টি বিষয়টি আওয়ামী লীগের র সহ-সভাপতি এস এম ইয়াকুব আলীকে জানাইলে তিনি তাৎক্ষনিক মেয়েটিকে আর্থিক সহায়তার ব্যবস্থা করেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *