ভোটের আগে লন্ডনে মেয়র আরিফ

সিলেট

যুক্তরাজ্য সফরে গেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি রোববার (২ এপ্রিল) সকাল ১০ টা ৫৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট থেকে লন্ডনের উদ্দেশে উড়াল দেন।

চলতি বছরের মাঝামাঝিতে সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বিএনপি অংশ না নিলেও আরিফুল হক স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে পারেন বলে আলোচনা রয়েছে।

এমন আলোচনার মধ্যে মেয়র আরিফের যুক্তরাজ্য সফর নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিশেষত যুক্তরাজ্যের লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান অবস্থান করায় আরিফের সফর নিয়ে কৌতুহল সৃষ্টি হয়েছে।

তবে এটি ব্যক্তিগত সফর বলে মেয়র আরিফের পক্ষ থেকে জানানো হয়েছে। এক সপ্তাহের মতো তিনি লন্ডনে অবস্থান করবেন বলে জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন।

উল্লেখ্য, মেয়র আরিফুল হক চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত ১৫ মার্চ ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা-নিরীক্ষায় তার হার্টে ৩টি ব্লক ধরা পড়ায় বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডা. মমিনুজ্জামানের তত্ত্বাবধানে তাঁর হার্টে রিং পরানো হয়। ঢাকায় এক সপ্তাহ চিকিৎসা নিয়ে তিনি ২২ মার্চ সিলেট ফেরেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *