মদ খেয়ে নাচানাচির পর দুই তরুণীর মৃত্যু

জাতীয়

মাদারীপুরে অতিরিক্ত মদপানে নাচানাচির পর সাগরিকা আহমেদ (২০) ও পারুল আক্তার (২৫) নামে দুই নারীর মৃত্যুর ঘটনায় তিনজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে নিহত সাগরিকার মামা বাবু মিয়া (৪৫), মা সাবিনা ইয়াসমিন পান্না (৪৫) ও ডালিয়া আক্তার (৪২) নামে এক নারীকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়।

এর আগে শনিবার দিবাগত (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায় অতিরিক্ত মদপানে ওই দুই নারীর মৃত্যু। অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় তিনজনকে। মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী।

নিহত সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী ও পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১ অক্টোবর স্বামী পরিত্যক্তা সাবিনা ইয়াসমিন পান্না তার মেয়ে সাগরিকা ও ভাই বাবু মিয়াকে নিয়ে কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায় ওঠেন। শনিবার রাতে ওই বাসায় আসেন অপরিচিত আরও ৪-৫ জন নারী।

পরে রাত আনুমানিক আড়াইটার দিকে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুনে তাদের রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এ সময় তিনি ফ্লোরে সাগরিকাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল, মা পান্না, মামা বাবু ও ডালিয়া নামে এক নারী উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *