মনিরামপুরে যুবলীগ সভাপতি হত্যার ঘটনায় কেন্দ্রীয় সভাপতি ও সাঃ সম্পাদকের নিন্দা জ্ঞাপন

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
যশোর জেলার মনিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি উদয় শংকর বিশ্বাসকে (৪৫) গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।
 গতকাল সোমবার (১৬ অক্টোবর)  এক বিবৃতিতে তারা নিন্দা ও প্রতিবাদের কথা বলেন এবং  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অবিলম্বে যুবলীগের সভাপতিকে হত্যাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।
এছাড়া যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক  বিদেহী আত্মার শান্তি  কামনা করেন  এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
গতকাল  সোমবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের বৈকালী মোড়ে মোটরসাইকেলে বাড়িতে ঢোকার সময় পেছন দিক থেকে দুর্বৃত্তরা তাকে গুলি করে। তিনি বাজার করে বাড়ি ফিরছিলেন।
নিহত উদয় শংকর বিশ্বাস পাঁচাকড়ি গ্রামের রণজিত বিশ্বাসের ছেলে।
তিনি উপজেলার নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের সংস্কৃতি বিষয়ের সহকারী অধ্যাপক এবং টেকারঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বৈকালী সর্বজনীন পূজা মণ্ডপের সভাপতি ছিলেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *