মসজিদের ইমামকে রাজকীয়ভাবে বিদায় জানালো কালিবাড়ী গ্রামবাসী

সিলেট

 

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার রহমত নগর কালিবাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ আব্দুল ওয়াহিদ চৌধুরী দীর্ঘ ১৫(পনের)বছরের চাকরি জীবনের ইতি টেনে চলে যাচ্ছেন নিজ জেলা সুনামগঞ্জে।পারিবারিক কারণে চলে যেতে হচ্ছে দীর্ঘদিনের কর্মস্থল ছেড়ে।তার বিদায়কে স্বরণীয় করে রাখতে গ্রামবাসীর পক্ষে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

সোমবার (১৭ অক্টোবর ২০২২) রহমত নগর কালিবাড়ী জামে মসজিদে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।কাজী আমির উদ্দিনের পরিচালনায় মসজিদ কমিটির সভাপতি মাওলানা আব্দুল মছব্বিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী ইলিয়াছুর রহমান।
উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আলাউদ্দিন,কলাবাড়ী মাদ্রাসার নায়েবে মুহতামিম হাফিজ ফজল উদ্দিন,হাজী আব্দুল বাছির,সদস্য আব্দুল আজিজ,তাজ উদ্দিন,নুরুল ইসলাম,বশির আহমদ,ইউপি সদস্য মুহিবুর রহমান,ব্যবসায়ী আমির উদ্দিন,পল্লি চিকিৎসক গোলাম রাব্বানী রিজন,ব্যবসায়ী হানিফ মাহমুদ,পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম,সাংবাদিক আলী হোসেন,ফখর উদ্দিন,আকবর রেদওয়ান মনা,ইমরান আব্বাস,ফয়জুল হক,জুবায়ের আহমদ সহ প্রমুখ।

বিদায়বেলা ইমাম ও খতিব মাওলানা আব্দুল ওয়াহিদ চৌধুরী চোখের জলে কান্নাভেজা চোখে সবার কাছ থেকে বিদায় নেন,আবেগ সামলিয়ে চলারপথের ভূলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য আহবান জানান।

গ্রামবাসী জানান,দীর্ঘদিন থেকে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন তিনি,পাশাপাশি স্থানীয় মাদ্রাসায় শিক্ষকতা করেন।অনেক ছাত্রছাত্রী ও বন্ধুবান্ধব রয়েছে উনার।মিশুক মানুষ ছিলেন সবার সাথে সুন্দর ব্যবহার করার কারণে সবাই উনাকে সম্মান দেন,ভালবাসেন।মনে কষ্ট নিয়ে হলেও উনাকে বিদায় জানাতে হচ্ছে।

সংবর্ধনায় গ্রামবাসীর পক্ষে ইমামকে দেওয়া হয় সম্মাননা ক্রেষ্ট,হাদিয়া হিসেবে নগদ চল্লিশ(৪০)হাজার টাকা সহ উপহার সামগ্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *