মাওলানা হাফিয আব্দুল কাইয়ুম ছাহেবের ইন্তেকালে তালামীযে ইসলামিয়ার শোক প্রকাশ

সিলেট

মোঃসরওয়ার হোসেন, গোলাপগঞ্জ প্রতিনিধি ::

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সাবেক কেন্দ্রীয় সদস্য ও গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর হাফিযিয়া দাখিল মাদরাসার সুপার, উস্তাযুল হুফফায হযরত মাওলানা হাফিয আব্দুল কাইয়ুম ছাহেবের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।

নেতৃবৃন্দ এক শোকবার্তায় বলেন, মাওলানা হাফিয আব্দুল কাইয়ুম ছাহেব ছিলেন হযরত ফুলতলী ছাহেব কিবলাহ (র.)-এর স্নেহভাজন ও ফুলতলী মসলকের একনিষ্ঠ খাদিম। তিনি পবিত্র কুরআনের খেদমতসহ মসজিদ-মাদরাসার খেদমতে আজীবন নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তিনি অসংখ্য হাফিযে কুরআন তৈরি করেছেন, যারা দেশে-বিদেশে পবিত্র কুরআনের খেদমত আনজাম দিয়ে যাচ্ছেন। তিনি তালামীযে ইসলামিয়ার কর্মীদের অত্যন্ত স্নেহ করতেন। দ্বীনের খেদমতে তাঁর অবদান ছিলো অতুলনীয়।

নেতৃবৃন্দ মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, উস্তাযুল হুফফায মাওলানা হাফিয মো. আব্দুল কাইয়ুম ছাহেব গত ৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার, সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় গোলাপগঞ্জের ভাদেশ্বরস্থ তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ৯ সেপ্টেম্বর, শুক্রবার, বাদ আসর ভাদেশ্বর হাফিযিয়া দাখিল মাদরাসা মাঠে জানাযা শেষে মাদরাসার মসজিদ প্রাঙ্গণে তাঁকে দাফন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *